মঙ্গলবার, ২৯ জুলাই, ২০১৪

কোথায় মাঝি আর কোথায় আমি



আমি সামিয়া থাকি বনানীতে। পহেলা বৈশাখের সকালে গুম থেকে উঠেই চিন্তা করতে লাগলাম, আমরা বছরে একটা দিন কত মজা করে পান্তা ইলিশ খাই। আজ যারা পান্তা ইলিশ সব সময় খায় তাদের যদি একটা ভাল কিছু খাওতে পারতাম তা হলে মনটা খুব হালাকা হত। বান্দবিকে কল দিলাম কোঁথায় পাওয়া যেতে পারে মাঝি যারা সবসময় পান্তা খায়।বান্দবি বলল যে আশুলিয়া অনেক মাঝি আছে যারা সবসময় প্যান্তা খায়
চাইনিস রেস্টুরেন্ট থেকে অনেক খাবার কিনে আমি চলে গেলাম আশুলিয়া। এক মাঝির কাছে গেলাম দেখলাম ক্লান্তিমাখা কুচকুচে কালো চেহারাটা ঘামে ভিজার কারনে আরো বেশী কালো তেলতেলে দেখাচ্ছিল। মাথার চুলগুলো উস্কো খুস্কো। অবসন্নতার কারনে তার বসার সময় লুংগির দলা ভেংগে নিচের দিকটা খুলে গিয়ে ঝুলে পড়ার কারনে তার পুরুষাংগটা যে স্পষ্ট দেখা যাচ্ছে, সে দিকে তার মোটেও খেয়াল নেই। আমার হঠাৎ মাঝির বিশেষ অঙ্গটার দিকে চোখ আটকে গেল। আমার দেহ মন শিউরে উঠল। মনে মনে ভাবতে লাগলাম এটা লিঙ্গ নয়, একটা বিরাট শশা, মানুষের অনুত্তেজিত লিঙ্গ এত বড় হয়! ভাবতেই আমি অবাক হয়ে গে্লাম। উত্তেজিত হলে এটা কি হতে পারে! মাঝি আমার দিকে তাকিয়ে বলল, কি আপা ডিঙিতে উঠবেন। আমি বললাম হা আপনার জন্য কিছু খাবার এনেছি এইগুলি আপনি খাবেন।  উনি খুব খুশি হলেন আমাকে ডিঙিতে উঠতে সাহাজ্য করলেন। কথা বলতে বলতে আমি আমার বুকের এক পাশ থেকে উরনা সরিয়ে দিলাম, যাতে  মাঝি আমার  প্রতি লোভাতুর হয়ে উঠে   মাঝি চোখ তুলে আমার একটা দুধ স্পষ্ট দেখতে পেল। কিন্তু তার মনে কোন যৌনতা ছিলনা। কোথায় মাঝি আর কোথায় আমি! বেটা বোকা কোথাকার! আমার এত সুন্দর দুধটা দেখালাম অথচ ভাল করে দেখলই না।   আজ এই বাঁড়ার চোদন চাই। আমি হঠাৎ করে মাঝির দন দরেই ফেললাম। মাঝি বলল কী করছেন আপা, কী করছেন আপা বলে  থতমত খেয়ে গেল। আমি বললাম চুপ একদম কথা বলবেন না। আজ পহেলা বৈশাখ আমাদের এক অপরকে খুব দরকার।  তুমি আমাকে চোদ। এটা আমার শেষ কথা, আর কথা বাড়িও না। মাঝি চরম পুলকিত। সেও আধুনিক যুগের মেয়েদের চোদনের স্বাদ পায়নি।আমাকে হাতের কাছে  পেয়ে তার যেন আনন্দ ধরে না। কথা না বাড়িয়ে আমার বুকের সাথে জড়িয়ে ধরে একটা চাপ দিল।   আমার দুই দুধ যেন মাঝির বুকে পিশে গেল। তারপর দুই চোয়ালে চিপে ধরে আমার দুই ঠোঁটকে মাঝি ঠোঁটে  নিয়ে চুষতে লাগল। গালে কপালে চুমুর পর চুমু দিয়ে আমাকে উত্তেজিত করতে লাগল আর মাঝি নিজেও উত্তেজিত  হতে থাকল। মাঝি জিব দিয়ে আমার মাংসল গাল লেহন করতে করতে গলায়, গলা থেকে বুকে নেমে আসল।  আমার বড়  সাইজের দুধের বোঁটায় মাঝির জিব লাগার সাথ সাথে আমি  কেঁপে উঠলাম। আহ করে মৃদু শব্দ করে মাঝি্র মাথাকে দুহাতে জড়িয়ে দুধে চেপে ধর্লাম। মাঝি বাম বাহুতে আমাকে কাত করে ডান দুধ চোষছে আর ডান  হাতে বাম দুধ টিপছে। আবার ডান বাহুতে কাত করে ডান দুধ চোষে আর বাম হাতে ডান দুধ টিপছে। আমি চরম উত্তেজিত  ভাবে মাঝির মাথাকে চেপে চেপে ধরছি আর হিস হিস করে আরামে চোখ বুঝে মাঝির মাথার চুল গুলো টানছি। আনন্দের আতিশয্যে আমার দু চোখ বেয়ে জল গড়িয়ে পড়ছে। মাঝি তার উত্তেজিত বাড়া বের করে আমার মুখের সামনে ধরল। আমি যেন এটার জন্য বহুদিন বহু যুগ ধরে অপেক্ষা করে আছি।  বাড়াটা দেখার সাথে সাথে খপাত করে মুখে পুরে নিয়ে চোষতে শুরু করলাম। এত বৃহৎ বাড়া আমি কখনো দেখিনি, মদ্দা ঘোড়া এই বাড়া দেখলে লজ্জায় মুখ লুকিয়ে ফেলবে, আর মাদী ঘোড়া দেখলে ভয়ে জনমের তরে পালাবে। আমি চাইছি  মুখে ঢুকাতে পারছি না, পারলে হয়ত গিলেই ফেলতাম। আমি হাঁটু গেড়ে বসে মাঝির বাড়া চোষছে আর মাঝি দাঁড়িয়ে থেকে আমার  দুধগুলো  কচলাচ্ছে। মাঝি  চরম উত্তেজিত। সে আহ অহ ইহ করে করে চোখ বুঝে  আমার দুধগুলোকে কচলাতে কচলাতে পানি পানি করে দিচ্ছে। অনেকক্ষণ এভাবে চলার পর মাঝি আমাকে তুলতে চাইল। আমি  চোষা বন্ধ করতে চাইলাম না। জোর করে তুলে টুলের উপর শুয়ে দিয়ে  আমার পা গুলোকে উপরের দিকে তুলে আমার সোনা চোষতে শুরু করল।  সোনার মুখে জিবা লাগার সাথে সাথে আমি  আহ--- করে চিৎকার করে উঠলাম। মাঝি চুষে যাচ্ছে, আমি চরম পুলকেইহ ইহ ইস আহ মাগো আর পারছি না গো, এবার চোদগোবলে বলে বকাবকি করছি। মাঝি  উঠে দাঁড়াল। মাঝি  টেনে ঠিক টুলের কিনারায় তার পাছাটাকে এনে ফিট করল। তারপর আমার দুই পাকে মাঝির কোমরের দুপাশে রেখে আমার দুদুধকে দুহাতে চেপে ধরল। তারপর তার ঠাঠানো বাড়াকে আমার সোনার ফাঁকে ফিট করে একটা ঠেলা দিতে মুন্ডিটা ফস করে ঢুকে গেল। আমি দু ঠোঁট কামড়িয়ে ওহ করে কঁকিয়ে উঠলাম।  চরম ব্যাথা পেয়েছি সেটা মাঝিকে বুঝতে দিলাম না, পাছে তার আনন্দ নষ্ট হয়ে যায়। আর যত বড় বাড়া হউক আমি তা গ্রহন করতে পারব, কেননা নারী যোনি তা গ্রহণ করতে সক্ষম আর আমি কিন্তু আধুনি মেয়ে বুজতেই পারসেন আমরা সব বাঁড়ার চোদন খেয়ে অভ্যস্থ আর অভ্যস্থ হয়ে গেলে তো একেবারেই সহজ।  মাঝি মুন্ডিটা ঢুকিয়ে আমাকে জিজ্ঞেস করলকেমন লাগছে?”  আমি বললাম  “ঢুকাও!” মাঝি জোরে একটা ধাক্কা দিয়ে পুরা বাড়াটা  আমর সোনায় ঢুকিয়ে দিল। আমি আহ ইস করে মাঝিকে আমার বুকের সাথে দু বাহুতে জড়িয়ে নি্লাম। মাঝি আমার একটা দুধ চোষে চোষে অন্যটা টিপে টিপে প্রথমে আস্তে আস্তে কয়েকটা ঠাপ মেরে তারপর প্রবল গতিতে থপাস থপাস করে ঠাপানো শুরু করল

আমার চোখ মুখ অন্ধকার হয়ে আসতে লাগল। বৃহৎ বাড়ার ঠাপের ফলে সোনার দ্বারে  যেন একটা গর্ত সৃষ্টি হয়ে গেল। জরায়ু যেন ফেটে যাবার উপক্রম হল। পুরো ডিঙি থপাস থপাস শব্দে তোলপাড় হয়ে যাচ্ছিল। আমি  আর তর সইতে পারলাম  না। আমার শরীর বাঁকা হয়ে একটা ঝাঁকুনি দিল। আরো জোরে মাঝিকে  জড়িয়ে ধরে দুপায়ে মাঝির কোমরে চাপ রেখে কয়েকটা তল ঠাপ দিয়ে মাল ছেড়ে দিলাম। মাঝি আরো কিছুক্ষণ ঠাপ মেরে হঠাৎ বাড়াকে আমার সোনায় চেপে ধরে আহ ইহ করে চিৎকার দিয়ে বাড়া কাঁপিয়ে আমার সোনার ভিতর চিরিত চিরিত করে বীর্য ছেড়ে আমার বুকের উপর নেতিয়ে পড়ল। তারপর আমি মাঝি কে খাবার খাওয়া্লাম এবং নিজেও খেলাম, তখন বেলা পাঁচটা।   








1 টি মন্তব্য: